হবিগঞ্জে কলেজ ছাত্রকে অপহরণকালে আটক-৪ !

0
10

এম হায়দার চৌধুরী, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জ শহর এলাকায় এক কলেজ ছাত্রকে অপহরণ করার সময় আন্তঃজেলা কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় শহরের তিনকোনা পুকুর পাড় এলাকায় একটি টমটম থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, আন্তঃজেলা কিশোর গ্যাংয়ের সদস্য শহরের চিরাকান্দির বাসিন্দা অসীম কুমার দাশের পুত্র অনুপ কুমার দাস (১৭), সুখচর গ্রামের বাসিন্দা ধীরেন্দ্র দাসের পুত্র দৃশ্য দাস (১৯), শহরতলীর উমেদনগর গ্রামের যশো রায়ের পুত্র অপু রায় (১৭) ও শহরের বাণিজ্যিক এলাকার সজিব বণিকের পুত্র জয় বণিক (১৭)।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা ক্যান্টমেন্ট কলেজের ছাত্র, রিচি গ্রামের বাসিন্দা পল্লী চিকিৎসক গোপাল আচার্য্যরে পুত্র অর্ণব আচার্য্য (১৭) বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে শহরের একটি রেস্টুরেন্টের সামনে দাড়িয়েছিল। এ সময় আটককৃতরা অর্ণবকে মারধোর করে একটি টমটমে উঠিয়ে নিয়ে যায়। টমটমের মধ্যে তারা অর্ণবকে মারধোরসহ জবরদস্তি করতে থাকে। ইতোমধ্যে টমটমটি তিনকোনা পুকুর পাড় এলাকায় পৌঁছুলে অর্ণবের শোরচিৎকারে ডিবির এসআই আজাদুর রহমান আজাদের বিষয়টি সন্দেহ হয়। তিনি সদর থানায় খবর দিলে এসআই হারুন আল রশিদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অর্ণবকে উদ্ধার করেন এবং উল্লেখিত ৪ সদস্যকে আটক করে থানায় নিয়ে যান।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ এ ব্যাপারে জানান, পুলিশ গভীর ভাবে বিষয়টি খতিয়ে দেখছে। অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে হবিগঞ্জের সচেতন মহল মনে করছেন, শহরে কিশোর গ্যাংয়ের আলামত একটি অশনি সংকেত। তাই সকলেই নিজেদের সন্তানের প্রতি আরো দায়িত্বশীল হতে হবে। এছাড়াও যারা ইতিমধ্যে আপরাধে জড়িয়ে পড়ছে তাদেরকে আইনের আওতায় আনতে হবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন