হবিগঞ্জে কীটনাশক পান করে মারা গেল দুই ভাই

0
9

হবিগঞ্জে কীটনাশক পান করে মারা গেল দুই ভাই

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ শহরের উমেদনগরে দুই সহোদর শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। চিকিৎসকের আশঙ্কা খাবারে বিষক্রিয়ার কারণে তাদের মৃত্যু হতে পারে। রোববার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। মৃত দুই শিশু ওই এলাকার ট্রাক্টর চালক আক্তার হোসেনের ছেলে আলী নূর (৪) ও মোবারক মিয়া (৩)।

শিশুদের মা ববিতা আক্তার জানান, শনিবার রাতে খাবার খেয়ে তারা দুই ভাই ঘুমিয়ে পড়ে। রোববার সকালে ঘুম থেকে ওঠে ঘরের পার্শ্ববর্তী একটি বড়ই গাছ দুইভাই কুল (বড়ই) ফল খায়। হঠাৎ করে দুইভাই ‘ভূত ভূত’ চিৎকার করে বাইরে থেকে দৌড়ে ঘরে এসে মা বাবাকে জড়িয়ে ধরে জ্ঞান হারিয়ে ফেলে। তাৎক্ষণিক তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ রহস্যজনক ঘটনয় কেউ বলছে, জ্বীনে তাদের মেরে ফেলেছে, আবার কেউ বলছে খাদ্যে বিষক্রিয়ার শিকার হয়েছে।

হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশ দুইটির সুরতহাল রিপোর্ট তৈরি করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বিষয়টি তদন্তের জন্য একটি বিশেষ টিম ঘটনাস্থলে যায় এবং জানতে পারে ঈদুর মারার বিষটোপ বাড়ির চারপাশে ছিটানো ছিলো। সকালে দুই ভাই চকলেট মনে করে খেয়ে ফেলে। পরে ভূত ভূত বলে চিৎকার দিয়ে মা বাবার কাছে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

এ বিষয়ে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, তদন্তে এবং ধারণা করা হচ্ছে ইদুরের বিষটপ খেয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের জিম্মায় লাশ হস্তান্তর করা হয়েছে। হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মোমিন উদ্দিন বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- খাবারে বিষক্রিয়ার কারণে শিশু দুটির মৃত্যু হতে পারে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন