হবিগঞ্জে মাজার থেকে,মায়ের খুনি পলাতক আসামি গ্রেফতার

0
13

শাহজিবাজার মাজার থেকে মায়ের খুনি পলাতক আসামি গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজার মাজার থেকে মায়ের খুনি পলাতক আসামি গ্রেফতার। দীর্ঘ ১৫ বছর ফকিরের বেশে বিভিন্ন মাজার ও আখড়ায় আত্মগোপন করে থেকেও শেষ রক্ষা হলো না। দিপু সরকার নামের কুলাঙ্গার সন্তান তার মাকে খুন করে যাবজীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ১১টায় শাহজীবাজারের ফতেহগাজী (র.) মাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুল রাজ্জাকের নেতৃত্বে থানার এসআই রাজিব কুমার রায় শাহজীবাজারের ফতেহগাজী (র.) মাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
সে মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের রাজমোহন গোস্বামীর ছেলে। ২০০৪ সালে দিপু সরকার তার মা রওশন বালাকে হত্যা করে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় হত্যা
মামলা দায়ের করা হলে বিজ্ঞ বিচারক দিপু সরকারকে যাবজ্জীবন সাজা প্রদান করেন।
এরপর পুলিশের গ্রেফতার এড়াতে দিপু আত্মগোপন করে। ইতোপূর্বে সে গ্রেফতার হয়ে প্রায় ৪ বছর জেল খাটে। পরে জামিনে ছাড়া পেয়ে পুনরায় আত্মগোপন করে দিপু।

ওই সময় সে ফকির সেজে বিভিন্ন মাজার এবং আখড়ায় আত্মগোপনে থাকে। বাস্তবে সে হিন্দু ধর্মের অনুসারী হলেও মাজারে গেলে সে নিজেকে মুসলিম বলে পরিচয় দেয়। আর আখড়ায় গেলে নিজেকে হিন্দু পরিচয় দিয়ে থাকে। এভাবে সে দীর্ঘ ১৫ বছর পালিয়ে বেড়ায়।

৩ বছর পূর্বে মাধবপুর থানায় তার নামে ওয়ারেন্ট পৌঁছে। কিন্তু পুলিশ কিছুতেই তাকে সনাক্ত বা গ্রেফতার করতে পারছিল না। অবশেষে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোর্সের মাধ্যমে তার
অবস্থান নিশ্চিত হয়ে পুলিশ শাহজীবাজার ফতেহগাজী (র.) মাজার এলাকায় অভিযান চালিয়ে
দিপুকে গ্রেফতার করে।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান- সে দীর্ঘ ১৫ বছর ফকির সেজে দেশের বিভিন্ন মাজার ও আখড়ায় পালিয়ে বেড়াচ্ছিল।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন