হেফাজতের আমীর বাবুনগরীকে কক্সবাজারে ব্যাপক সংবর্ধনা

0
3

কক্সবাজারে সংবর্ধিত হলেন আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী।

পর্যটন শহর খ্যাত কক্সবাজারে সংবর্ধিত হয়েছেন দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের নবনির্বাচিত আমীর হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

গতকাল ১৬ ই নভেম্বর সোমবার কক্সবাজার পশ্চিম চাকমারকুল প্রাথমিক বিদ্যালয় মাঠে জামিয়া ইসলামিয়া দারুল উলুম চাকমারকুল মাদরাসার ইসলাহী মাহফিলে লাখো মানুষের বিশাল সমাবেশে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় আমীরে হেফাজত আল্লামা বাবুনগরীকে পশ্চিম চাকমারকুল ইসলামি সম্মেলন পরিষদ,কওমী মাদরাসা ঐক্য পরিষদ,সচেতন মুয়াল্লিম পরিষদ,
উম্মাহাতুল মুমিনীন মহিলা মাদরাসা,
ইসলামি ঐক্য পরিষদ, লাইট হাউজ দারুল উলুম মাদরাসা প্রাক্তন ছাত্র পরিষদ সহ কক্সবাজার জেলার বিভিন্ন মাদরাসা ও সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান হয়। এ ছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

হেফাজতের আমীর নির্বাচিত হওয়ার পর আল্লামা বাবুনগরীর প্রথম সফর ছিলো কক্সবাজার । আমীরে হেফাজত কক্সবাজারে শুভাগমন উপলক্ষে কক্সবাজারের আলেম ওলামা,সাধারণ জনগন সহ সর্বস্তরের মানুষের মধ্যে ছিলো উৎসবের আমেজ। আমীরে হেফাজতের সম্মানে কক্সবাজার পৌরসভায় রাস্তার দু’ধারে তোরণ তৈরী করে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে চিরিংগা এমদাদুল উলুম মাদরাসার ছাত্রশিক্ষক ও এলাকাবাসী।
পোস্টার, ব্যানার হাতে রাস্তার দু’পাশে দাঁড়িয়ে মাদরাসার ছাত্রবৃন্দ ও এলাকাবাসী “আহলান,সাহলান, মারহাবান” হেফাজতে ইসলাম জিন্দাবাদ ইত্যাদি বলে আমীরে হেফাজত আল্লামা বাবুনগরীকে অভিবাদন জানান। এ সময় আল্লামা বাবুনগরী গাড়ি থেকে হাত নেড়ে জনতার অভিবাদনের জবাব দেন এবং সকলের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সোমবার সন্ধ্যায় আমীরে হেফাজত আল্লামা বাবুনগরী কক্সবাজার পৌঁছলে
মোটর শোভাযাত্রা ও মিছিলে মিছিলে মুখরিত হয় পুরো এলাকা। প্রায় এক কিলোমিটার রাস্তা অর্ধশতাধিক মোটরসাইকেলের শোডাউনে আমীরে হেফাজতকে সংবর্ধনাস্থলে নিয়ে যায় কক্সবাজার হেফাজত নেতৃবৃন্দ ও তৌহিদি জনতা।

কক্সবাজার চাকমারকুল মাদরাসার ইসলাহী মাহফিল ও আমীরে হেফাজত আল্লামা বাবুনগরীর সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,আরেফ বিল্লাহ আল্লামা শাহ হারুন বাবুনগরী রহ. এর খলিফা মাওলানা মুসলিমুদ্দীন,জোয়ারিয়ানালা মাদরাসার মাওলানা আব্দুল হক হক্কানী,
হেফাজতের নায়বে আমীর মুফতী আরশাদ রহমানী ঢাকা,হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবীব ঢাকা,চিরিংগা মাদরাসার মোহতামীম মাওলানা আনোয়ার,মাওলানা ওবায়দুল্লাহ হামজা পটিয়া মাদরাসা,কক্সবাজার ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মুহছেন শরীফ,চাকমারকুলের মোহতামীম মাওলানা সিরাজুল ইসলাম,বায়তুল ইরফান মাদরাসার মোহতামীম
মাওলানা মনছুরুল হক বাঁশখালী,মোজাহেরুল উলুম মাদরাসার মোহতামীম মাওলানা হারুন,পোকখালী মাদরাসার মোহতামীম মাওলানা আজিজ মাদরাসা,ইনানী মাদরাসার মোহতামীম মাওলানা ইদরীস ইনানী,ইবনে আব্বাস মাদরাসার মোহতামীম ক্বারী শাকের,
মাওলানা এমদাদ হরুসকুল মাদরাসা,শামছুল হক রামু জামিয়াতুল উলুম মাদরাসা প্রমূখ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন