হেফাজত কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে বাবু নগরীর শোক

0
19

হেফাজত কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক
মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে বাবু নগরীর শোক

হেফাজতে ইসলাম বাংলাদেশ ফেনী জেলার সাবেক সেক্রেটারি এবং সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটির সহ-সেক্রেটারী, ফেনী লালপুল মাদরাসার মুহাদ্দিস মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন আমীরে হেফাজত, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

গতকাল ২৬ নভেম্বর বৃহস্পতিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন,মুফতী রহিমুল্লাহ কাসেমী ফেনী জেলার একজন শীর্ষ আলেম ছিলেন। দীর্ঘদিন তিনি লালপোল সোলতানীয়া মাদরাসায় শিক্ষকতার গুরু খেদমত আঞ্জাম দিয়েছেন। ওয়াজ মাহফিলের ময়দানে তিনি ছিলেন একজন নন্দিত ও জনপ্রিয় বক্তা। সাহসীকতার সাথে দীপ্ত কণ্ঠে হক ও ন্যায়ের কথা জনসম্মুখে তুলে ধরতেন তিনি। তাঁর ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত।

আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী আরো বলেন,মুফতী রহিমুল্লাহ কাসেমী হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য ঘোষিত কমিটির সহ-সেক্রেটারী এবং ফেনী জেলার সাবেক সেক্রেটারি ছিলেন। হেফাজতে ইসলামের জন্য নিবেদিত প্রাণ একজন নেতা ছিলেন মুফতী রহিমুল্লাহ কাসেমী। জীবদ্দশায় তিনি হেফাজতের জন্য যে সব কাজ করেছেন তা আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি। আল্লাহ তায়া’লা এর উত্তম বিনিময় দান করুন।

আমীরে হেফাজত আল্লামা বাবুনগরী মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে বলেন,মহান প্রভুর দরবারে আমি দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমতকে কবুল করুন এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন,আমিন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন