১ মেয়ের জামাইকে পুড়িয়ে হত্যার চেষ্টায়,অপর জামাই সহ শাশুড়ি আটক

0
6

মোহাম্মদ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি
যশোরের বাঘারপাড়ায় রায়হান (২২) নামে এক যুবকের গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টায় অপর জমায় ও শাশুড়ি আটক হয়েছে।
আটককৃত অপর জামাই সবুজ হোসেন (২৫)।
সে বাঘারপাড়া উপজেলার জামালপুর গ্রামের জহির উদ্দিন সরদারের ছেলে ও শাশুড়ি বাঘারপাড়া উপজেলার মিরপুর গ্রামের রুপালী বেগম (৪৮)। সেই ওই এলাকার মোতালেব মোল্লার মেয়ে।

সোমবার (৩১শে অক্টোবর২০২২) দিবাগত রাত সাড়ে দশটার দিকে যশোর র‌্যাব -৬ এর সদস্যরা তাদের আটক করেন।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, যশোর বাঘারপাড়া উপজেলার বাগডাঙ্গা জামালপুর গ্রামের মাথাভাঙ্গা এলাকার আমজাদ আলীর ছেলে। রায়হান রোববার সাড়ে সাতটার দিকে একই উপজেলার দাইতলায় তার শ্বশুর বাড়িতে যায়। এ সময়ে পূর্বের পারিবারিক কলহের জের ধরে শাশুড়ি তার অপর জামাই সবুজ হোসেন কে ডেকে রায়হানের গায়ে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করে।

এ সময়ে তার আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে যশোর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যান। স্পর্শকাতর ঘটনাটি আমাদের দৃষ্টিগোচর হওয়ায় আমরা পরে ছায়া তদন্ত করে অপরাধের বিষয়টি নিশ্চিত হই। এরপর রাতে অভিযান চালিয়ে সবুজ হোসেন ও শাশুড়ি রুপালী বেগমকে আটক করতে সক্ষম হই। তার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে বাঘারপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন